যোগীর উত্তর প্রদেশ পুরো শান্ত - Tara News Bengali - International National and Only Real Newz In Bengali

Breaking

লোকাল ট্রেন চালুর দাবিতে ধুন্দুমার, কাল থেকে এখন পর্যন্ত চলছে অবরোধ ও জটলা...
Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

যোগীর উত্তর প্রদেশ পুরো শান্ত

 

মধ্যপ্রদেশের খারগোনে,মুসলিম জনবসতি পূর্ণ এলাকার সামনে দিয়ে যাওয়ার সময় রামনমমী মিছিলে পাথর ছড়ার অভিযোগ ওঠে।সম্প্রতি কিছু রাজ্যে রামনমমী উপলক্ষে মিছিলে সংঘাত সম্পর্কে মুখ খুললেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি জানান,হিন্দুদের মহৎ উৎসব রামনমমী এবং মুসলিমদের রমজান পালন করা সত্ত্বেও উত্তর প্রদেশে কোনও উত্তেজনার সৃস্টি হয়নি।এমন কি কারও মধ্যে কোন বসচাও হয়নি।মঙ্গলবার লখনউয়ের একটি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী জানান,এই শান্তি পূর্ণ পরিবেশ উত্তরপ্রদেশের নতুন উনয়নের প্রতীক বলে জানিয়েছেন।

তিনি আরও বলেন উত্তরপ্রদেশে কম করে ২৫ কোটি মানুষের বাস।এই রাজ্যে রামনমমি উপলখে কম করে আটশো মিছিল হয়েছিল।পাশাপাশি এটা রমজান মাসও ছিল।অনেক জায়গাতে ইফতার অনুষ্ঠানও ছিল।কিন্তু দাঙ্গা তো দুরের কথা কোথাও কোন ছোট খাট ঘটনাও ঘটেনি।নতুন উত্তরপ্রদেশে কোন দাঙ্গা,দাদা গিরি ভাই গিরি নেই বলে তিনি এই মন্তব্য করেন।তার রাজত্বে কোন রকম দাদা গিরি চলবে না সেটা তিনি বুঝিয়ে দিলেন।

আমরা দেখেছি যে গুজ্রাট,মধ্যপ্রদেশ,ঝারখান্ডের মতো রাজ্যগুলিতে রামনমমী উদযাপনে বিভিন্ন ঘটনা ঘটে থাকে।বিভিন্ন রাজ্যে সংঘাতের কারনে দুই জনের মৃত্যু অনেক জন আহত হয়েছেন।মধ্যপ্রদেশের খারগোনে মুসলিম জনবসতি এলাকা দিয়ে মিছিল যাওয়ার সময় মিছিলে পাথর ছড়ার অভিযোগ ওঠে।এর পরই ওই এলআকাতে দুই সম্প্রদায়ের মধ্যে সংঘর্ষের রুপ  এই ঘটনা। ঘটনায় এখনও পর্যন্ত ৯৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এই রকম ঘটনা বাইরে ঘটলেও উত্তরপ্রদেশে কিন্তু ঘটেনি।যোগীর রাজে এই ঘটনা ঘটান কারও সাহস নেই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad

Responsive Ads Here