কাশ্মীরে গুলির লড়াইয়ে হত সেনা - Tara News Bengali - International National and Only Real Newz In Bengali

Breaking

লোকাল ট্রেন চালুর দাবিতে ধুন্দুমার, কাল থেকে এখন পর্যন্ত চলছে অবরোধ ও জটলা...
Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

কাশ্মীরে গুলির লড়াইয়ে হত সেনা

 কাশ্মীরে গত ছয় সপ্তাহের মহ্যে বার বার পঞ্চায়েতের সদস্যদের উপর হামলার ঘটনা ঘটে চলেছে।বারামুলায় বারামুলায় এক প্রধানের উপর হামলা চালায় জঙ্গিরা।

জঙ্গিদের সঙ্গে গুলির লড়ািয়ে নিহত হলেন এক সেনা জওয়ান।আজ কাশ্মীরের কোকেরনাগ এলাকায় এই ঘটনা ঘটে। 

সেনা সুত্রে খবর,দক্ষিন কাশ্মীরের অনন্তনাগের ওয়াটনার এলাকায় জঙ্গিরা আত্বগোপন করে রয়েছে বলে নিরাপত্তাবাহিনীর কাছে খবর এসে ছিল। এর পরই ওই এলাকা ঘিরে ফেলে তল্লাসি শুরু করে সেনাবাহিনী।নিরাপত্তা বাহিনিকে এলাকা ঘিরে ফেলতে দেখেই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা।সেই সময় জঙ্গিদের গুলিতে এক সেনা জওয়ান নিহত হয়েছেন।এখনও পর্যন্ত স্পষ্ট নয় যে কর জন  জঙ্গি ওখানে লুকিয়ে আছে।পুলিশ জানিয়েছে যে গুলির লড়াই এখনও জারি রয়েছে।মনে করা হচ্ছে ওই খানে দুই-তিন জন জঙ্গি লুকিয়ে রয়েছে। 

গত কাল বারামুলায় এক জন সরপঞ্জের উপর হামলা চালায় জঙ্গিরা।জানা গিয়েছে গত কাল বিকালে ওই গ্রামপ্রধানকে একে বারে সামনে থেকে গুলি চালায় জঙ্গিরা।গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যায়, কিন্তু পথেই তার মৃত্যু হয় ওই গ্রামপ্রধানের।শুধু এটাই নয় গত ছয় সপ্তাহে আরও তিন বার এই হামলা হয় ও তিন পঞ্চায়েত সদস্যের প্রান গিয়েছে জঙ্গিদের গুলিতে।কাশ্মীরে কাজ করতে আসা পরিযায়ী শ্রমিক ও উপত্যকায় সংখালঘু সম্প্রধ্যায়ের মানুষের উপরও হামলা চালাচ্ছে জঙ্গিরা।

এই ঘটনার পরে উপত্যকায় হামলা রুখতে নজর দারি আরও বাড়ানো হয়েছে।তল্লাশি অভিযান চালাচ্ছে পলিচে,আধা সামরিক ও সেনা।আজই কোকেরনাগ এলাকায় জঙ্গি লুকিয়ে থাকার খবর আসে।সঙ্গে সঙ্গে এলাকা ঘিরে ফেলে সেনা।দু-পক্ষের গুলির লড়াইয়ে আহত হন এক সেনা জওয়ান।গুরুতর অবস্থায় ওই সেনা জওয়ানকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।কিন্তু সেখানেই মৃত্যু হয় ওই সেনা জয়ানের। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad

Responsive Ads Here