ন্যাটো দেশ গুলি থেকে অস্ত্র ধুকছে ইউক্রেনে! বড্ড দেরি হয়ে গেলো না? - Tara News Bengali - International National and Only Real Newz In Bengali

Breaking

লোকাল ট্রেন চালুর দাবিতে ধুন্দুমার, কাল থেকে এখন পর্যন্ত চলছে অবরোধ ও জটলা...
Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

ন্যাটো দেশ গুলি থেকে অস্ত্র ধুকছে ইউক্রেনে! বড্ড দেরি হয়ে গেলো না?

উরোপের দেশ গুলি থেকে অস্ত্র আসছে তা ব্যাবহার করবে কে?অস্ত্র পাঠানর আর কোন দরকার আছে। যা ক্ষতি হবার তা আগেই হয়ে গেছে ,তাই নয় কি? 


যুদ্ধ ক্ষেত্রে ইউক্রেন সেনার কাধে কাধ ন্যাটোর দেশ গুলি যুদ্ধ করছে না ঠিকই কিন্তু এখন অস্ত্র পাঠাছে । এমন কি তারা জানিয়েছে যে যদি আরও অস্ত্র লাগে তা দিতে তারা রাজি।এই সময় আর কি ন্যাটো দেশ গুলোর অস্ত্র নিয়ে আসার কি কোন দরকার ছিল। যা ক্ষতি তা ত আগেই হয়ে গেছে।

ন্যাটোর দেশ গুল অস্ত্র নিয়ে আন্তর্জাতিক শিবিরে প্রশ্ন,অস্ত্র যে আসবে তা ব্যাবহার করবে কে?এখন অস্ত্র পাঠানর কোন দরকার আছে।খতি যা হবার তাতো আগেই হয়ে গেছে।যখন পুতিন যুদ্ধ ঘোষণা করেছে ইউক্রেনের বিরুদ্ধে তাঁর পর ৭২ ঘণ্টা কেটে গেছে।প্রায় ২০০ মানুষ মারা গেছে হামলাই।পুতিন বাহিনী পৌঁছে গেছে রাজধানীতে। এখন যারা যুদ্ধ করছে তারা অনেকেই দেশের নাগরিক।এখন সমালোচক দের প্রশ্ন অস্ত্র পেয়ে কোন লাভ হবে কি?রাশিয়ার হামলাই কোন ঠাসা ইউক্রেনের যখন সাহায্যের দরকার ছিল তখন কেউই আসেনি তাঁর পাসে। এখন সাহায্য পাঠিয়ে কি লাভ। এখন ইউক্রেন রাষ্ট্র পতি বন্দি শুধু সম্যের অপেক্ষা মাত্র।রাষ্ট্রপতি বন্দি হলেই তাদের মন বল ভাঙবে। তাই সমালোচকরা বলেছেন বড্ড দেরি হয়ে গেলো সাহায্য। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Top Ad

Responsive Ads Here